সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ধর্ষণের অভিযোগে ৯ বছরের জেল রবিনহোর

ধর্ষণের অভিযোগে ৯ বছরের জেল রবিনহোর

স্পোর্টস ডেস্কঃ  
সাবেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবিনহোকে ধর্ষণের দায়ে শাস্তি দিয়েছে ইতালির এক আদালত। ২০১৩ সালে আলবেলিয়ান এক নারীকে গণধর্ষণের অভিযোগে ৯ বছরের জেল হয়েছে সাবেক রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার সিটি স্ট্রাইকারের। এ ঘটনায় নিজেকে নির্দোষ দাবি করেছেন রবিনহো।
২০১০ থেকে ২০১৫ সাল পর্যন্ত এসি মিলানে খেলেছেন রবিনহো। ৩৩ বছর বয়সী এই ব্রাজিলিয়ান এখন ফিরে গেছেন তাঁর দেশে। অ্যাথলেটিকো মিনেইরো জার্সিতেই এখন দেখা যায় তাঁকে। মিলানে খেলার সময়ের ঘটনাতেই শাস্তি জুটেছে রবিনহোর। ২০১৩ সালে এক ডিসকো বারে এক আলবেনিয়ান নারীকে মদ্যপান করিয়ে নাকি রবিনহো ও আরও পাঁচ ব্রাজিলিয়ান গণধর্ষণ করেছেন। রবিনহোর বাকি পাঁচ সঙ্গীর ব্যাপারে এখনো কোনো তথ্য না পাওয়ায় এখনো তাদের বিচার কাজ শুরু করেননি মিলানের আদালত। মামলা দায়েরের পর রবিনহো ইতালিতে না ফিরলেও মামলা চালিয়ে গেছেন আদালত।
আদালতে কখনো হাজির না হলেও আইনজীবীদের মাধ্যমে নিজেকে নির্দোষ দাবি করেছেন রবিনহো। শাস্তির পর ইনস্টাগ্রামেও নিজেকে আবার নির্দোষ দাবি করেছেন সান্তোসের একাডেমিতে বেড়ে ওঠা এই ফুটবলার। এক বিবৃতিতে বলা হয়েছে, ‘আমরা পরিষ্কারভাবে জানাতে চাই, সব ধরনের অভিযোগের বিরুদ্ধেই নিজেকে নির্দোষ দাবি করে রবিনহো। সে এ ঘটনায় অংশ নেয়নি। সব আইনি ব্যবস্থাই নেওয়া হচ্ছে এ নিয়ে।’
এ শাস্তির বিরুদ্ধে দুটি আপিলের সুযোগ আছে রবিনহোর। সব আইনি ব্যবস্থা শেষ হলেই রবিনহোকে ইতালিতে ফেরানোর চেষ্টা করবে কর্তৃপক্ষ। কিন্তু ব্রাজিল তাঁর দেশের জনগণকে অপরাধের জন্য অন্য দেশে নেওয়ার সুযোগ রাখেনি। ফলে রবিনহো যদি ব্রাজিলের বাইরে যায়, তখনই শুধু তাঁকে গ্রেপ্তারের সুযোগ আছে। মিলানের আদালত ভুক্তভোগীকে ৬০ হাজার ইউরো দেওয়ার নির্দেশ দিয়েছেন।
সান্তোসের একাডেমিতে আলো ছড়ানো রবিনহো এক সময় পরিচিত হয়েছিলেন ‘নতুন পেলে’ নামে। নেইমারের আবির্ভাবের আগ পর্যন্ত একাডেমির বিংশ শতাব্দীর সেরা প্রতিভা ভাবা হতো তাঁকে। কিন্তু ১৯ বছর বয়সে রিয়ালে এসে ৩ বছর পরেই ম্যানচেস্টার সিটিতে চলে গিয়েছেন রবিনহো। তৎকালীন ব্রিটিশ দলবদলের রেকর্ড ভেঙে সিটিতে যাওয়া রবিনহো এরপরই পথ হারিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com